ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী উত্তরণ নার্সিং এন্ড মিডওয়াইফারি ইনস্টিটিউটের আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান।
করোনায় ঈদের ছুটিতেও কাজ করতে হবে শিক্ষক-কর্মকর্তাদের-নির্দেশনায় মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতর (মাউশি)।

করোনায় ঈদের ছুটিতেও কাজ করতে হবে শিক্ষক-কর্মকর্তাদের-নির্দেশনায় মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতর (মাউশি)।

স্টাফ রিপোর্টার,
করোনা পরিস্থিতিতে ঈদুল ফিতরের সরকারি ছুটিতে শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের কর্মস্থলে থেকে দায়িত্ব পালন করতে নির্দেশনা জারি করেছে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতর (মাউশি)।
বুধবার (১৩ মে) মাউশির মহাপরিচালক অধ্যাপক সৈয়দ মো. গোলাম ফারুক স্বাক্ষরিত নির্দেশনায় বলা হয়েছে, ঈদুল ফিতরের সরকারি ছুটিতে মাউশির অধীনস্ত সকল শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের কর্মস্থলে থাকতে হবে।
এতে আরও বলা হয়, করোনাভাইরাসের কোভিড-১৯) বিস্তার রোধকল্পে মাউশি ও এর আওতাধীন সকল দফতর ও শিক্ষাপ্রতিষ্ঠানে কর্মরত শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা আসন্ন ঈদের ছুটিতে কেউ কর্মস্থল ত্যাগ করতে পারবেন না। বর্তমান অবস্থানরত স্থানে থেকে নিজ নিজ দায়িত্ব করতে হবে।
এ নির্দেশনা কার্যকর করতে সকল দফতর ও প্রতিষ্ঠান প্রধান, নিয়ন্ত্রণকারী কর্মকর্তাদের নির্দেশ দেয়া হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST